সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজনৈতিক দলের কাজ হচ্ছে হতাশাগ্রস্থ জনগণকে স্বপ্ন দেখানো: দিলারা চৌধুরী

ডেইলি সিলেট ডেস্ক ::

বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনৈতিক বিশ্লেষক প্রফেসর ড. দিলারা চৌধুরী বলেছেন, রাজনৈতিক দলের কাজ হচ্ছে হতাশাগ্রস্থ জনগনকে স্বপ্ন দেখানো ও জাগিয়ে তোলা। আমাদের দেশের আপামর জনতা হতাশাগ্রস্ত অবস্থায় রয়েছে। মানুষের মধ্যে স্বপ্ন না থাকলে সে বাঁচে না, আজ বাংলাদেশের জনগণের সামনে কোন স্বপ্ন নেই। রাজনৈতিক দলগুলো এখন আর দেশের মানুষকে কোন স্বপ্ন দেখাতে পারছে না। মানুষকে নতুন করে স্বপ্ন দেখাচ্ছে এবি পার্টি।

বৃহস্পতিবার বিকালে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) কেন্দ্রীয় কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ‘জন আকাঙ্ক্ষার বাংলাদেশ’ এর চার বছর পূর্তিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ২০১৯ সালের ২৭ এপ্রিলে সংগঠনটির পথ চলা শুরু হয়। পরবর্তীতে জন আকাঙ্ক্ষার বাংলাদেশ থেকে জন্ম হয় এবি পার্টির।

এবি পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট তাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনৈতিক বিশ্লেষক প্রফেসর ড. দিলারা চৌধুরী।

নতুন রাজনৈতিক উদ্যোগ নিয়ে স্মৃতিচারণ করেন পার্টির আহবায়ক এএফএম সোলায়মান চৌধুরী, যুগ্ম আহবায়ক আনিসুর রহমান কচি, সদস্য সচিব মজিবুর রহমান মন্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভুইয়া, বিএম নাজমুল হক, দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান, উদ্যোগের সাথে সম্পৃক্ত সংগঠক নাজমুল হুদা অপু, দুরুল হুদা মারুফ, ওবায়দুল্লাহ মামুন সহ সংশ্লিষ্ট সংগঠকবৃন্দ।

সভাপতির বক্তব্যে প্রফেসর ডা. আব্দুল ওহাব মিনার বলেন, আমার মতো একজন ডাক্তারের রাজনীতি করার প্রয়োজন ছিল না। কিন্তু দেশের মানুষ শিক্ষা, চিকিৎসাসহ মৌলিক অধিকার থেকে বঞ্চিত, তাদের জন্য কিছু করার এজন্যই রাজনীতি করি।

আইনজীবি অ্যাড. তাজুল ইসলাম বলেন, ‘জন আকাঙ্ক্ষার বাংলাদেশ’ নামক রাজনৈতিক উদ্যোগ থেকে আমরা যে নতুন রাজনৈতিক দল গঠন করেছি এটি একটি অনন্য কাজ যা আজ বাংলাদেশকে নতুন করে পথ দেখাবে।

মজিবুর রহমান মন্জু বলেন, একটি রাজনৈতিক দল গঠন করা অত্যন্ত কঠিন। সংগঠকদের অনেক ত্যাগ তিতিক্ষার বিনিময়ে “জন আকাঙ্ক্ষার বাংলাদেশ” থেকে আজকের এবি পার্টি তৈরি হয়েছে। একটি রাজনৈতিক দল গঠনে জনগণের নিকট আস্থাভাজন বক্তব্য থাকতে হবে, ধৈর্য্যহারা হলে চলবেনা। আমরা দলের নিবন্ধন প্রক্রিয়ায় রয়েছি, ইন শা আল্লাহ নিবন্ধনের মাধ্যমে এবি পার্টি মাঠের রাজনীতির মূল খেলায় অংশ নিবে। আপনারা সবাই ধৈর্যের সাথে পার্টির অগ্রগতির পথে সম্পৃক্ত থাকবেন এই আহবান জানাই। তিনি জন আকাঙ্ক্ষার বাংলাদেশ থেকে এবি পার্টি গঠনে পার্টির প্রয়াত নেতা এরশাদ হোসেন সাজু’র অবদানকে শ্রদ্ধা ভরে স্মরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসেন, কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব মোস্তফা বিন মালেক, উত্তরের সদস্য সচিব ফিরোজ কবির, জামালপুর জেলা সদস্য সচিব অধ্যাপক মাহবুব আলম, দক্ষিণের যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, আহমাদ বারকাজ নাসির, কেন্দ্রীয় সহকারী প্রচার সম্পাদক মিনহাজুল আবেদীন শরিফ, যুব পার্টির যুগ্ম সদস্য সচিব তোফাজ্জল হোসেন রমিজ, মাসুদ জমাদ্দার রানা, প্রকৌশলী রফিকুল ইসলাম, নারী নেত্রী শীলা আক্তার, রাশিদা আক্তার মিতু, আমেনা বেগম, জেসমিন আক্তার মুক্তা, মহানগর নেতা আব্দুল হালিম নান্নু, শাহজাহান ব্যাপারী সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: